বুধবার, ৯ জুন, ২০২১

২৮ জন স্ত্রী, ১৩৫ জন ছেলেমেয়ে, এবং ১২৬ জন নাতি নাতনি কে সাক্ষী রেখে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বৃদ্ধের ৩৭ তম বিবাহ অভিযান

 



পুবের কলম ওয়েবডেস্কঃ  এক বার দুবার নয় তিনি ছাদনা তলায় এন্ট্রি নিয়েছেন মোট ৩৭ বার। পরিবারে রয়েছেন  ২৮ জন স্ত্রী, ১৩৫ জন ছেলেমেয়ে, এবং ১২৬ জন নাতি নাতনি।এই বৃদ্ধের ৩৭ তম বিবাহ অভিযানের ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটি শেয়ার করেছেন আই পি এস রুপিন শর্মা। যদিও তিনি ওই বৃদ্ধের নাম বা পরিচয় কিছুই প্রকাশ্যে আনেননি।

যদিও ওই আইপিএস অফিসারের শেয়ার করা ভিডিও ক্লিপ নিয়ে  ইতিমধ্যেই সরব হ্যেছেন নেটিজেনরা। কেউ ওই বৃদ্ধের মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলেছেন, কেউ আবার বলছেন  এই ধরনের একের পর এক বিবাহ করার জন্য ওই বৃদ্ধের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হোক। তবে যে যাই বলুকনা আপাতত সোশ্যাল মিডিয়ায় শারা ফেলেছে বৃদ্ধের ৩৭ তম বিবাহ অভিযানের ছবই। রসিক নেটিজেনদের কেউ কেউ বলছেন পারিবারিক সদস্য সংখ্যার জন্য যে জমায়েত হয়েছে তা এই করোনা কালে নিঃসন্দেহে মহামারী আইন ভঙ্গ করেছে,তার জন্যই ওই বৃদ্ধের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া যেতে পারে। সব মিলিয়ে আপাতত নেট মাধ্যমে সুপারহিট বৃদ্ধের ৩৭ তম বিবাহ অভিযান।


ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only