বুধবার, ২ জুন, ২০২১

মহামারী আইনে ব্যবস্থা নেওয়া উচিৎ মোদী-শাহর বিরুদ্ধে, আলাপন ইস্যুতে এবার সরব অভিষেক

 


পুবের কলম ওয়েবডেস্কঃ রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধায়কে শো কজ করা নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে শেষ পর্যন্ত আলাপন ইস্যুতে সরব হলেন অভিষেকও। বিপর্যয় মোকাবিলা আইনে ব্যবস্থা চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে।বুধবার ইয়াস বিদ্ধস্ত এলাকা পরিদর্শন করতে গিয়ে এই কথা বলেন যুব তৃণমূল সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কিন্তু এ হেন মন্তব্য কেন করছেন ডায়মন্ডহারবারের সাংসদ।অভিষেকের কথায় করোনার দ্বিতীয় ঢেউ যখন আছড়ে পড়ছে, প্রতিদিন লাখ চারেক মানুষ কমপক্ষে আক্রান্ত হচ্ছেন, বারবার বাড়িতে থাকার কথা বলা হচ্ছে, তখন দিল্লির শীর্ষ নেতারা ৫০ হাজার লোক নিয়ে সভা করছেন। মধ্যপ্রদেশ, উত্তরপ্রেদেশ থেকে নেতারা আসছেন সভা করতে। এত হাজার হাজার মানুষের জমায়েত, তাহলে কেন প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা বিরোধী আইনে ব্যবস্থা নেওয়া হবেনা।

অভিষেক এইদিন আরও বলেন মানুষের পাশে থেকে বুঝতে হবে তাদের সমস্যাটা ঠিক কোথায়।আলাপন বন্দ্যোপাধ্যায়কে শোকজ প্রসঙ্গে অভিষেক বলেন বাংলার মানুষের জন্য কাজ  করছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যসচিব। তাকেই শোকজ করা হল।

উল্লেখ্য আলাপন বন্দ্যোপাধ্যায়কে বৃহস্পতিবারের মধ্যে শোকজের উত্তর দিতে বলা হয়েছে। কেন সেদিন বৈঠকে থেকেও তাতে অংশ না নিয়ে তিনি বেরিয়ে যান, তার কারণ দর্শাতে হবে।উত্তর সন্তোষজনক না হলে তাঁর বিরুদ্ধে মহামারী আইনে ফৌজদারি মামলা রুজু করতে পারে কেন্দ্র এমনটাই মনে করা হচ্ছে। তবে এইসব প্রশ্নের উত্তর মিলবে আগামীকাল  বৃহস্পতিবার।

 

 

 

 

 

 

 

 

 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only