শুক্রবার, ১১ জুন, ২০২১

সুস্থ দিলীপ কুমার, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন অভিনেতা

 



পুবের কলম, ওয়েবডেস্ক: হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিংবদন্তী বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ে হিন্দুজা হাসপাতালে ভর্তি হন দিলীপ কুমার। সেখানেই চিকিৎসা চলছিল তার। শারীরিক অবস্থা স্বাভাবিক হওয়ার পরেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। 

অভিনেতার অতি নিকট আত্মীয় ফয়সাল ফারুক শুক্রবার একটি ট্যুইট করে দিলীপ কুমারকে হাসপাতাল থেকে তাকে ডিসচার্জ করে দেওয়ার কথা জানান। তিনি এর জন্য ঈশ্বরের ও অভিনেতার ফ্যান ফলোয়াড়দের ধন্যবাদ জানিয়েছেন।

ফইজল ফারুক ট্যুইটে লিখেছেন, ‘ঈশ্বরের অসীম করুণা, যে দিলীপ সাহাব সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। হিন্দুজা হাসপাতালের চিকিৎসক গোখলে, পার্কার, ডাঃ অরুণ সাহা সহ সকল টিমকে ধন্যবাদ’।

দিলীপ কুমারের স্ত্রী ও বিশিষ্ট বর্ষীয়ান অভিনেত্রী সায়রাবানু, জানিয়েছেন,  আমরা খুব খুশি। দিলীপ সাহাবের শ্বাসযন্ত্রের ভিতর যে সংক্রমণ হয়েছিল, সেই ক্ষত সারানো সম্ভব হয়েছে। আজ ওঁনাকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে পারছি। সকল শুভ্যানুধায়ীকে ধন্যবাদ’।

প্রসঙ্গত, বুকে ব্যথা ও সঙ্গে শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হন প্রখ্যাত অভিনেতা দিলীপ কুমার। ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে তাঁর। তার পর থেকে আইসিইউতে ছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। শ্বাস নেওয়ার সমস্যার কারণে, তাঁকে অক্সিজেন দেওয়া হয়েছিল, তবে ভেন্টিলেটরে দেওয়ার প্রয়োজন পড়ে পড়েনি। সর্বক্ষণ চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি।

 

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only