শনিবার, ৫ জুন, ২০২১

ভ্যাকসিন এবং নিয়মিত বেতনের দাবিতে ব্যাঙ্কমিত্রদের ধর্মঘট ও অবস্থান বিক্ষোভ



পুবের কলম ওয়েবডেস্কঃ  রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার রুলস অনুযায়ী সময় মতো বেতন ও কমিশন না পাওয়া এবং কোভিড পরিস্থিতিতে ভ্যাকসিন না দেওয়ায় ধর্মঘট  ও অবস্থান-বিক্ষোভ চলছে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের সিএসপির ব্যাংক মিত্রদের।


বাদুড়িয়ার বাগজোলা ও চাতরাতে এবং স্বরুপনগরের তেঁতুলিয়াতে ওই রাষ্ট্রায়ত্ত ব্যাংকের শাখা অফিসের সামনে   শনিবার সকাল থেকেই তারা প্ল্যাকার্ড নিয়ে ধর্না ও বিক্ষোভ প্রদর্শন করেন।


 ব্যাঙ্কের প্রধান শাখার  মতই সিএসপি  গুলিকে  সমস্ত কাজই করতে হয়। কিন্তু সেই হিসেবে তারা পারিশ্রমিক বা ইনসেনটিভ পাননা বলে দাবি।শনিবার তারা উত্তর ২৪ পরগনার স্বরূপনগরের তেঁতুলিয়ায় অবস্থিত ওই রাষ্ট্রায়ত্ত ব্যাংকের সামনেও   অবস্থান-বিক্ষোভ করেন।



এদিন চাতরা, বাগজোলাও তেঁতুলিয়াতে বেশ কয়েকজন কর্মী ও ওই অবস্থান-বিক্ষোভে অংশগ্রহণ করে। কর্পোরেট সংস্থার মাধ্যমে নয়, যাতে মাস পয়লা বেতন ও কমিশনের টাকা সরাসরি ব্যাংক অ্যাকাউন্টে পায় তার দাবি জানান তারা। সেইসঙ্গে কোভিদ পরিস্থিতিতে কাজ করার জন্য প্রত্যেকটি কর্মী যাতে ভ্যাকসিন পায় সে বিষয়ে সুনিশ্চিত করার দাবিতে ব্যাংক মিত্ররা ৩০ মে থেকে ৭ জুন পর্যন্ত ধর্মঘটের ডাক দিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only