বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

'নদীতে দেহ ভাসানোর কাজ মুম্বই করে না', বিজেপি নেতা ফড়ণবীশের কথার জবাব দিলেন মহারাষ্ট্রের মেয়র

 



পুবের কলম, ওয়েবডেস্ক: 'মুম্বইয়ের কোনও নদীতে করোনায় মৃতদের দেহ ফেলা হয়নি। এই রাজ্যে নদীতে দেহ ভাসানো হয় না। মুম্বই এই ধরনের ঘৃণ্যকাজ কোনওদিন করতে পারে না।' বৃহস্পতিবার বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশের মন্তব্যের বিরুদ্ধে এইভাবেই সোচ্চার হলেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর।

সম্প্রতি উত্তরপ্রদেশ ও বিহারের নদীতে করোনায় মৃতদের লাশ ফেলে দেওয়া নিয়ে গোটা দেশজুড়ে নিন্দার ঝড় ওঠে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা ছড়িয়ে পড়ে। যোগী সরকারকে কারণ দেখিয়ে রিপোর্ট তলব করা হয়। 

এদিকে করোনার শুরুর দিক থেকেই সবচেয়ে খারাপ অবস্থায় ছিল মুহারাষ্ট্র ও মুম্বই। দ্বিতীয় তরঙ্গেও মারাঠাভূমে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ক্রমশ বাড়তে থাকে। এরপর ঠাকরে সরকারের পক্ষ থেকে কোভিড নির্দেশিকা কড়াভাবে মানার নির্দেশ দিয়ে, লকডাউন জারি করা হয়। আসতে আসতে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকে। গত দু'দিনে মুম্বইয়ে করোনার গ্রাফ নীচের দিকে নামতে থাকে। হঠাৎ করে মুম্বইতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশ মহারাষ্ট্র সরকারকে নিশানা করে মন্তব্য করে বসেন,  করোনায় আক্রান্ত ও মৃত্যুর সঠিক পরিসংখ্যান সামনে আনা হচ্ছে না।

এর পরেই ফড়ণবীশের কথার উত্তর দেন মহারাষ্ট্রের মেয়র কিশোরী পেডনেকর।

 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only