বুধবার, ৯ জুন, ২০২১

নিউটাউনে এনকাউন্টার, পুলিশের গুলিতে নিহত পাঞ্জাবের ২ গ্যাংস্টার

 



পুবের কলম, ওয়েবডেস্ক কলকাতায় দুষ্কৃতী তাণ্ডব। নিউটাউনে সাপুরজিতে দুষ্কৃতীদের খোঁজে পুলিশের তল্লাশি চালানোর সময়, দুপক্ষের মধ্যে গুলি বিনিময় চলে। সেই সময় পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। পালটা গুলি চালায় পুলিশ। এনকাউন্টারে পুলিশের গুলিতে নিহত পাঞ্জাবের কুখ্যাত দুষ্কৃতী জয়পাল সিং ভুল্লার সমেত তার ওপর সঙ্গী যশপ্রীত জসসি। আহত হয়েছেন এক পুলিশকর্মী।

সাপুরজি আবাসনের ভিতর বুধবার এই দুষ্কৃতী তাণ্ডব চলে। সাপুরজি আবাসনের বি-ব্লকের ঘটনা। দুষ্কৃতীদের খোঁজে গোটা আবাসন জুড়ে চলছে পুলিশি অভিযান। পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের চলছে গুলির লড়াই প্রাথমিকভাবে জানা গিয়েছে,  আতঙ্কবাদীদের বাড়ি হরিয়ানা। লালবাজার থানার পুলিশ এবং এসটিএফ যৌথ অভিযানে নেমেছে। পাঞ্জাব পুলিশের একটি দলের আসার সম্ভাবনা রয়েছে।  

২০১৬ থেকে পালিয়ে বেড়াচ্ছিল জয়পাল সিং ভুল্লার। ১৫টি ওয়ারেন্ট রয়েছে তার নামে। অনেকদিন ধরে গা ঢাকা দিয়ে বেড়াচ্ছি সে। ১৭ মে থেকে পালিয়ে বেড়াচ্ছিল। লুধিয়ায়ার ২ জন পুলিশ কর্মী সহ বিরোধী পক্ষেরও একজনকে খুন করার অভিযোগ রয়েছে ভুল্লারের বিরুদ্ধে। গত ২২ মে থেকে নিউটাউনের সাপুরজি এলাকার এই অভিজাত আবাসনে লুকিয়েছিল এই দুষ্কৃতীরা। পুলিশকে দেখেই আবাসনের ৫ তলা থেকে নাইন এম এম পিস্তল দিয়ে গুলি চালায় তারা। জাতীয় স্তরের অ্যাথলিট ছিল এই জয়পাল সিং ভুল্লার।

 

 

 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only