মঙ্গলবার, ১ জুন, ২০২১

মোহভঙ্গ দীপেন্দুর, তৃণমূলে ফিরতে চেয়ে চিঠি দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে



পুবের কলম ওয়েবডেস্কঃ ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে  তৃণমূল ছেড়ে  বিজেপিতে নাম লিখিয়েছিলেন  অনেকেই। তবে নির্বাচনে বিজেপির  শোচনীয়  ফলাফলের পর তাদের অনেকেই  ফের জোড়াফুল শিবিরে ফিরতে  চাইছেন। এই দলবদলুদের কেউ সরাসরি  আবেদন  জানাচ্ছেন, কেউ সোশ্যাল মিডিয়ায়  পোস্টের মাধ্যমে  ইঙ্গিত দিচ্ছেন। কেউ কেউ  আবার দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে  সরাসরি  চিঠিও লিখছেন।  তাদেররই একজন হলেন প্রখ্যাত  ফুটবলার  তথা প্রাক্তন  বিধায়ক  দীপেন্দু বিশ্বাস।




 তৃণমূল কংগ্রেসে ফিরতে চান, তাই দিদিকে চিঠি দিলেন বসিরহাট দক্ষিণের প্রাক্তন বিধায়ক তথা জাতীয় দলের প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাস। বিধানসভা নির্বাচনের আগে টিকিট না পেয়ে অভিমানী দীপেন্দু বিজেপিতে যোগ দিলেও পরে তার নিজের ভুল বুঝতে পেরে তৃণমূল কংগ্রেসে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন এই প্রাক্তন ডিফেন্ডার তথা মহামেডান দলের বর্তমান কোচ। 

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় কে লেখা চিঠিতে তিনি জানিয়েছেন,বেশ কিছুদিন আগে ভুলবশত আমি যে সিদ্ধান্ত নিয়েছিলাম তার জন্য আপনার কাছে ক্ষমাপ্রার্থী। নির্বাচনের সময় আমি মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ি এবং সম্পূর্ণ নিষ্ক্রিয় ছিলাম। বিগত দিনে বসিরহাট দক্ষিণ বিধানসভার বিধায়ক করে আমাকে বসিরহাটের মানুষের জন্য সেবা করার সুযোগ দিয়েছিলেন তার জন্য আমি চির কৃতজ্ঞ।


এমতাবস্থায় আপনার অনুমতি স্বরূপ সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সী (দা)র হাত থেকে দলীয় পতাকা নিয়ে আপনার সৈনিক হিসেবে আগামী দিনে উন্নত বাংলা গড়তে শামিল হতে চাই। 

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only