শুক্রবার, ১১ জুন, ২০২১

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই ফের তৃণমূলে প্রত্যাবর্তন সপুত্র মুকুলের

 


পুবের কলম ওয়েবডেস্কঃ ফের সরগরম রাজ্য রাজনীতি। ঘর ওয়াপসি মুকুল রায়। ২০১৭ সালে তৃণমুল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। তিন বছর নয় মাস পরে ফের তৃণমূলে ফিরলেন তিনি। শুক্রবার দলীয় কার্যালয় তৃণমূল ভবনে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায় সহ শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে ঘরে ফিরলেন মুকুল। তাঁর পুত্র শুভ্রাংশু রায়ও এইদিন যোগ দিলেন তৃণমূলে।

মুকুল রায়কে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এইদিন যোগদানের পরে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন " মুকুল আমাদের পুরনো পরিবারের ছেলে, ওল্ড ইজ অলওয়েজ গোল্ড, এজেন্সির ভয় দেখানো হয়েছিল মুকুলকে, মুকুল আমাদের বিরুদ্ধে কথা বলেনি, কিন্তু গদ্দারদের দলে নেবোনা"।

অন্যদিকে সাংবাদিক সন্মেলনে মুকুল রায় বলেন " বাংলাকে নেতৃত্ব দেবেন মমতা, কেউ বিজেপিতে থাকতে পারবেনা" অভিষেকের সঙ্গেও যে তাঁর কোন মতবিরোধ ছিলনা তাও স্পষ্ট করে দেবেন সদ্য তৃণমূলে ফেরা এই বর্ষীয়াণ রাজনীতিবিদ।

এইদিন মুকুল আরও বলেন এই ঘরে এই সময়ে ফিরতে পেরে আমার খুব ভালো লাগছে। রাজনৈতিক ওয়াকিবহাল মহলের মতে মুকুল রায়ের তৃণমূলে ফিরে আসা নিঃসন্দেহে বিজেপির কাছে একটা বড় ধাক্কা। একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড ফের ফিরে আসায় ২০২৪ এর লোকসভা নির্বাচনের আগে যে বিজেপির কাছে বড় ধাক্কা সে কথা বলাই যায় ।

  

 


একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only