শুক্রবার, ১১ জুন, ২০২১

পিছল INI CET 2021, একমাসের জন্য AIIMS কে পরীক্ষা পিছিয়ে দেওয়ার নির্দেশ সুপ্রিম কোর্টের

 



পুবের কলম, ওয়েবডেস্ক: INI CET 2021- পরীক্ষা পিছিয়ে দেওয়ার নির্দেশ দিল সুপ্রিম কোর্ট। শুক্রবার অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সাইয়েন্স’কে (AIIMS) এই নির্দেশ দেয় শীর্ষ আদালত।  পরীক্ষা হওয়ার কথা ছিল জুনের ১৬ তারিখ। একমাসের জন্য সেই পরীক্ষা পিছিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। সুপ্রিম কোর্টের বিচারপতি ইন্দিরা ব্যানার্জি ও বিচারপতি এম সিং এর এই রায় দেয়।

প্রসঙ্গত, ২৩ জন এমিবিএস চিকিৎসক ও ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের ৩৫ জন চিকিৎসক কোভিড রোগীদের পরিষেবা দিতে ব্যস্ত। এই অবস্থায় পরীক্ষা পিছিয়ে দেওয়া আবেদন জানিয়ে তারা শীর্ষ আদালতের দ্বারস্থ হন। মেডিক্যাল স্টুডেন্টদের আবেদনের ভিত্তিতে বিচারপতি দ্বয়ের ডিভিশন বেঞ্চ এই রায় দেয়।

শীর্ষ আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে, পরীক্ষার্থীরা এই  সময় কোভিড রোগীদের পরিষেবা দিতে ব্যস্ত। পরীক্ষার প্রস্তুতির জন্য পর্যাপ্ত সময় তারা পাননি। ১৬ জুন তারিখে পরীক্ষা দিন নির্দিষ্ট ছিল। এআইআইএম’ কে একমাসের জন্য এই পরীক্ষা পিছিয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হল। এআইআইএম নির্দিষ্ট দিন থেকে ঠিক একমাস পরে পরীক্ষার দিন ঘোষণা করবে। সেই তারিখ আর আদালতকে জানানোর দরকার নেই।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only