মঙ্গলবার, ১ জুন, ২০২১

লোহিয়া মাতৃসেবা সদন হাসপাতালের নবরুপে উদ্বোধনে চন্দ্রিমা ভট্টাচার্য ও বিবেক গুপ্তা



পুবের কলম প্রতিবেদকঃ খুলে গেল লোহিয়া মাতৃসেবা সদন হাসপাতাল। এক সময়ের ঐতিহ্যবাহী এই হাসপাতালটি ২৯৬/বি রবীন্দ্র সরণীতে অবস্থিত। এই হাসপাতালটি গত ৪ বছর ধরে বন্ধ পড়েছিল। মঙ্গলবার এই হাসপাতালটিকে নবরূপে সজ্জিত করে পুনরায় রোগীদের সেবায় প্রদানের জন্য উদ্বোধন করা হয়।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, জোড়াসাঁকোর বিধায়ক বিবেক গুপ্তা, কলকাতা পুরসভার কমিশনার বিনোদ কুমার, লোহিয়া মাতৃসেবা সদনের ট্রাস্টি প্রাধুমান লোহিয়া এবং চার্নক হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রশান্ত শর্মা। 

জোড়াসাঁকোর বিধায়ক বিবেক গুপ্তা এক বিবৃতিতে বলেছেন, ‘আমি লোহিয়া পরিবারের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ যে তাঁরা এই হাসপাতালটি র পুনরুজ্জীবনের কাজে আমার প্রতি আস্থা রেখেছেন। আর চার্নক হাসপাতালও এই কাজে আমাদের সম্পূর্ণ সহযোগিতা করছে।’ তিনি আরও বলেন, ‘১৯৫১ সালে কানাইহিয়ালাল লোহিয়া এই হাসপাতালটি মহিলাদের চিকিৎসার জন্য স্থাপন করেছিলেন। এখন আমরা হাসপাতালটিকে সবার জন্য উন্মুক্ত করে দিয়েছি। এই হাসপাতালে রোগীদের জন্য ১০০ শয্যার ব্যবস্থা করা হয়েছে।’ বিবেক গুপ্তা আরও বলেন, ‘আমি আশাকরি এই হাসপাতালটি এলাকার মানুষকে উন্নত স্বাস্থ্য পরিষেবা প্রদান করবে।

একটি মন্তব্য পোস্ট করুন

ভিন্ন স্বাদের খবর

...
আপনার ক্যাটাগরি নির্বাচন করুন

Whatsapp Button works on Mobile Device only