Tue, July 16, 2024

ই-পেপার দেখুন

অষ্টম শ্রেনীর ছাত্রীকে গণধর্ষণ করে নির্মম হত্যা, অন্ধ্রে আটক ৩ নাবালক

Kibria Ansary

Published: 11 July, 2024, 04:21 PM
অষ্টম শ্রেনীর ছাত্রীকে গণধর্ষণ করে নির্মম হত্যা, অন্ধ্রে আটক ৩ নাবালক

হায়দারাবাদ, ১১ জুলাই: অন্ধ্রপ্রদেশে এক নাবালিকা স্কুল ছাত্রীকে গণধর্ষণ করে খুনের অভিযোগ উঠল। দক্ষিণী রাজ্যের নান্দিয়ালা জেলায় ঘটনা। পুলিশ জানিয়েছে, বছর আটের নাবালিকা ছাত্রীকে গণধর্ষণ করে খুন করেছে তিন নাবালক। অভিযুক্তদের বয়স ১২ ও ১৩ বছর। ইতিমধ্যে অভিযুক্তদের আটক করা হয়েছে।

জানা গিয়েছে, তৃতীয় শ্রেণির ওই ছাত্রী রবিবার থেকে নিখোঁজ ছিল। তার বাবা স্থানীয় থানায় নিখোঁজ অভিযোগ দায়ের করেছিলেন। তিনি পুলিশকে জানিয়েছিলেন, তার মেয়ে মুচুমারি পার্কে খেলছিল, কিন্তু পরে আর বাড়ি ফেরেনি। তল্লাশি চালিয়ে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করেও তার খোঁজ পায়নি বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গণধর্ষণের পর স্কুল ছাত্রীকে নির্মমভাবে খুন করা হয়। তারপর দেহটিকে একটি খালে ফেলে দেয়। নাবালিকার মৃতদেহ এখনো উদ্ধার করা যায়নি। ঘটনাটি ঘটেছে অন্ধ্রের রাজধানী অমরাবতী থেকে ৩০০ কিলোমিটার দূরে মুচুমারিতে। অভিযুক্তদের সঙ্গে নিয়ে একটি স্নিফার ডগ নিয়ে তল্লাশি চালায় পুলিশ।

অভিযুক্তরা পুলিশকে জানিয়েছে, তারা মেয়েটিকে পার্কে খেলতে দেখে তার সঙ্গে তারাও খেলতে শুরু করে। এরপরে তারা ছাত্রীকে মুচুমারি বাঁধের কাছে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানেই নাবালিকাকে গণধর্ষণ করা হয়। ওই ছাত্রী ধর্ষণের কথা তার বাবা-মাকে বলে দিতে পারে, লোক জানানি হলে অভিযুক্তদের বিপদে পড়তে পারে সেই আশঙ্কায় তারা মেয়েটিকে খুন করেছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে পুলিশি জিজ্ঞাসাবাদে নাবালিকাকে ধর্ষণ করে খুনের কথা স্বীকার করেছে অভিযুক্তরা। খুনের পর দেহটি পাশের খালে ফেলে দেওয়ার কথাও জানিয়েছে তারা। মুচুমারি থানার সাব-ইন্সপেক্টর জয়শেখর জানিয়েছেন, মেয়েটির দেহ এখনও পাওয়া যায়নি।

দেশ - এর থেকে আরোও খবর

8th class girl gang-raped brutally killed 3 minors arrested in Andhra

Leave a comment