Tue, July 16, 2024

ই-পেপার দেখুন

বহড়ুতে ভয়াবহ পথ দুর্ঘটনা, আহত তিনজনের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় ভর্তি ২

Bipasha Chakraborty

Published: 08 July, 2024, 01:41 PM
বহড়ুতে ভয়াবহ পথ দুর্ঘটনা, আহত তিনজনের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় ভর্তি ২

 


উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়,জয়নগর : বেপরোয়া যান চলাচলে ভয়াবহ পথ দুর্ঘটনা রবিবার রাতে জয়নগর থানার বহড়ুতে,আহত তিন,আশংকাজনক অবস্থায় কলকাতার হাসপাতালে পাঠানো হয় দুজনকে।একজনের চিকিৎসা চলছে স্থানীয় একটি নার্সিংহোমে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেল, রবিবার রাতে জয়নগর থানার বহড়ু কলুর মোড়ের বীণাপানি মিষ্টান্ন ভান্ডারের কর্মচারী রনজিত কয়াল অরফে ভুতো দোকানের কাজ থেকে ছুটি করে সাইকেল নিয়ে বহড়ু তাঁতি পাড়ার বাড়ির দিকে যাচ্ছিল। আর বহড়ু কানাইয়ের মোড়ে জয়নগর মুখি একটি মোটর সাইকেল হাইস্পিডে এসে ওই সাইকেল চালককে সজোরে ধাক্কা মেরে রাস্তার ওপর পড়ে যায়।স্থানীয় মানুষজন ছুটে এসে মোটর সাইকেল চালক, মোটর সাইকেল আরোহী ও সাইকেল চালককে উদ্ধার করে জয়নগরের সত্যজিত নার্সিংহোমে নিয়ে যায়। কিন্তু মোটর সাইকেল চালক ও সাইকেল চালককের অবস্থা সংকটজনক হওয়ায় নার্সিংহোমের চিকিৎসক কলকাতার হাসপাতালে তাদের স্থানাতরিত করে দেয়।

আর গুরুতর আহত মোটরসাইকেল চালককের সোমবারও চিকিৎসা চলছে কলকাতার পিজি হাসপাতালে এবং গুরুতর আহত সাইকেল চালককের সোমবার ও ভর্তি আছে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে ।আর এই ঘটনার খবর পেয়ে জয়নগর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মোটর সাইকেল ও সাইকেলটি উদ্ধার করে জয়নগর থানায় নিয়ে যায়।

আহত মোটরসাইকেল চালক হল মোমতাজুল লস্কর, বয়স ১৮, বাড়ি জয়নগর থানার বহড়ু তাজপুর গ্রামে,আহত মোটর সাইকেল আরোহীর নাম  সাজেদ মন্ডল, বয়স ২৫, বাড়ি জয়নগর থানার বহড়ু তাজপুর গ্রামে এবং আহত সাইকেল চালককের নাম রনজিত অরফে ভুতো কয়াল, বয়স -৪৬, বাড়ি জয়নগর থানার বহড়ু তাঁতি পাড়া গ্রামে।পুরো ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিশ। আর এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।বেপরোয়া যান চলাচল বেড়ে চলায় আতঙ্কিত এলাকার মানুষজন।

Leave a comment